আওয়ামীনেতাদের নিয়ে প্রধানমন্ত্রীর উপহার বিতরণে মান্নান মেম্বার।।


সোনারগাঁও সময়ঃ  করোনার প্রাদুর্ভাব  ঠেকাতে প্রধানমন্ত্রীর  উপহারসামগ্রী  বিতরণে  নিরলসভাবে  কাজ করে যাচ্ছেন পিরোজপুর  ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের  মান্নান মেম্বার।

২৭এপ্রিল,(সোমবার) বিকেলে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের  আহবায়ক  ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের তত্তাবধানে প্রধানমন্ত্রীর ৯ম ধাপের খাদ্যসামগ্রী বিতরণ করা হয় প্রতিটি ওয়ার্ড মেম্বারের কাছে। 

এরই ধারাবাহিকতায়  পিরোজপুর ইউপির ৪ নং ওয়ার্ডের মেম্বার কর্তৃক বরাদ্দ ১৯টি প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর প্যাকেট ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দদের নিয়ে অসহায়, কর্মহীন মানুষের মাঝে বিতরণ করেন মান্নান মেম্বার।। 

মহামারীর এই  সময় যখন দেশের অন্যান্য  চেয়ারম্যান  ও মেম্বাররা অসহায়দের ত্রাণ চুরি নিয়ে ব্যস্ত ঠিক তখনি ইউপি চেয়ারম্যানের নির্দেশে তিনি স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিয়ে  খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন অসহায় ও গৃহবন্দী মানুষের হাতে। 

মেম্বার আব্দুল মান্নান জানান, আমি আমার এলাকার ঘড়ে ঘড়ে সাধ্যমতো  নিজ ও আমাদের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর উপহার  পৌছে  দেয়ার জন্য অঙ্গিকারবদ্ধ। আমাদের চেয়ারম্যান অত্যন্ত  আন্তরিক  তার নেতৃতেই আজ আমি আমার এলাকার মানুষদের ক্ষুধা নিবারনে নিজেকে বিলিয়ে দিতে চেষ্টা করছি।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক  ফিরোজ্জামান মোল্লা, তাজুল ইসলাম মোল্লা, ৪ নং ওয়ার্ড সভাপতি মনির হোসেন,  সাধারণ সম্পাদক  রিয়াজুল হক,  সাংবাদিক মোক্তার মোল্লা,  আতাউর রহমান প্রধানসহ আওয়ামী নেতৃবৃন্দ। 


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget