সোনারগাঁয়ে এমপি খোকার ত্রান বিতরণ অব্যাহত




করোনা ভাইরাসের কারনে অসহায়  মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখে গতকাল নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদীপুর ও জামপুর ইউনিয়নের খেটে খাওয়া মানুষের মাঝে  বিতরন করার জন্য  জাতীয় পার্টি ও আওয়ামীলীগের  নেতা কর্মীদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী পাঠিয়েছেন সোনারগাঁও আসনের এমপি ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

 সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা জানান, সাদীপুর ইউনিয়নের ৩,৫ ও ৮ নং ওয়ার্ডে ও জামপুর ইউনিয়নের ৭, ৮, ও ৯ নং ওয়ার্ডে আমার প্রিয় জনগনের মাঝে  শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণের জন্য নেতাকর্মীদের  বুঝিয়ে দেওয়া হয়েছে।
তিনি আরো বলেন, আল্লাহর ইচ্ছায় উপজেলার সকল ইউনিয়নে এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন , সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকার ভাতিজা জাপা নেতা  জাবেদ রায়হান জয়,  জামপুর ইউনিয়নের  সাবেক চেয়ারম্যান শাহ মোঃ হানিফ, বকুল মেম্বার, রিপন ভুইয়া,আওয়ামী লীগ  নেতা আলআমিন, শাহজাহান,দেলোয়ার, সাইফুল, মামুন সহ অন্যন্যরা।
জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ হানিফ বলেন,আমাদের নেতা এমপি  লিয়াকত হোসেন খোকার পাঠানো বিভিন্ন খাদ্য সামগ্রী ইউনিয়নের বিভিন্ন গ্রামের ঘড়ে ঘড়ে পৌছিয়ে দিয়েছি। খাদ্য সামগ্রী পেয়ে সকলেই হাসিমুখে বলতে শুরু করে আল্লাহ আমাদের সকলের প্রিয় এমপি ও এমপি ভাবীকে নেক হায়াত দান করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget