সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ভারমুক্ত, অবশেষে পূর্বের আহবায়ক কমিটি বহাল।


সোনারগাঁও প্রতিনিধি ( রুবেল মিয়া)ঃ সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত কমিটির সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ভারমুক্ত করে অবশেষে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি বহাল রাখা রয়েছে।
বুধবার( ১৯ ফেব্রুয়ারি)বুধবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের এক বিশেষ যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ভারপ্রাপ্তদের ভারমুক্ত করে সামসুল ইসলাম ভুঁইয়া ও মাসুমের কমিটিই বহাল রাখা হয়েছে বলে জানান নারায়ণগঞ্জের জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।

দলের ঢাকা বিভাগের অধীন সব সাংগঠনিক জেলা ও মহানগরের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যদের নিয়ে সাংবাদিকদের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।
সভায় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি বহাল থাকবে এবং এ কমিটিই সোনারগাঁওয়ে আওয়ামী লীগের সকল কার্যক্রম পরিচালনা করবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়। এমনটা জানান আবুল হাসনাত শহীদ মোহাম্মদ বাদল।
এসময় যৌথ সভায় উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল মুহাম্মদ ফারুক খান, আব্দুর রহমান, মো. শাহজাহান খান, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, কেন্দ্রীয় সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মোহাম্মদ মন্নাফি, পানি সম্পদ প্রতিমন্ত্রী এনামুল হক শামীম, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলসহ প্রমুখ।
উল্লেখ্য যে,গত বছরের জুলাই মাসে ১৫ তারিখে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমানকে সদস্য সচিব করে ৮ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। এ আহ্বায়ক কমিটির বিরুদ্ধে জেলা আওয়ামী আওয়ামী লীগের ৪০ জন নেতা বিরোধিতা করে কেন্দ্রে একটি চিঠি প্রেরণ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget