সোনারগাঁয়ে আলোকিত বাড়ি মজলিশ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে মাদক বিরোধী কর্মসূচি ও র‍্যালীর আয়োজন


নারায়ণগঞ্জ সোনারগাঁও প্রতিনিধি :আজ সোমবার  নারায়ণগঞ্জ সোনারগাঁ চৌরাস্তায়  ১৭/২/ ২০২০ইংসকাল ১০:০০ঘটিকার সময় থানা রোড খন্দকার প্লাজার সামনে আলোকিত বাড়ি মজলিস স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এক মাদক বিরোধী কর্মসূচি ও র‍্যালীর আয়োজন করেন ।

উক্ত মাদকবিরোধী কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মোস্তাফিজুর রহমান মাসুম ,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আরিফ মাসুদ বাবু।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আলোকিত বাড়ি মজলিস  স্বেচ্ছাসেবক সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক জনাব আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ,বিশিষ্ট সমাজ সেবক মোঃ করিম ভাই এবং বাড়ি মজলিস এলাকার গণমানুষের নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব শাহ আলম রূপন ভাই,বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব জাহিদ হোসেন, বিশিষ্ট সমাজ সেবক শামীম আহমেদ তপু ভাই, সোনারগাঁ থানা তদন্ত কর্মকর্তা( উপ -পুলিশ) পরিদর্শক পঙ্কজ দাসএবং পুলিশ (পরিদর্শক) মোঃ আজিজুল ইসলাম।মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার জনাবা সাবিনা ইয়াসমিন।

বিশেষ অতিথি হিসেবে মোস্তাফিজুর রহমান মাসুম বলেন: সমাজের সকল মানুষ একতাবদ্ধ এভাবে কাজ করলে সকল কাজই সম্ভব।মাদক একটি সামাজিক ব্যাধি এ ব্যাপারে সকলকে এগিয়ে আসতে হবে।

 বিশিষ্ট সমাজসেবক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রূপন ভাই বলেন :আমাদের সমাজের যারা গার্ডিয়ান রয়েছেন তাদের প্রতি কর্তব্য হলো তাদের সন্তান কোথায় যায় কি করে কাদের সাথে মিশে তার সম্পূর্ণ খোঁজ-খবর রাখা।তার পরিবার প্রধান যদি তার সন্তানের সঠিক খোঁজখবর রাখতে পারে তাহলে ওই সন্তান কখনো মাদকের দিকে আকৃষ্ট হতে পারে ন।তাই আমাদের উচিত সন্তানদের খেয়াল রাখা।
এব্যাপারে সোনারগাঁ থানা তদন্ত কর্মকর্তা পঙ্কজ দাস বলেন আমরা চাই সমাজে শান্তি শৃঙ্খলা বজায় থাকুক, সমাজে যারা মাদকের সাথে জড়িত তাদের একটি পূর্ণাঙ্গ লিস্ট আমাদেরকে দিবেন।আমরা তার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিব।মাদক সমাজ কে  ধ্বংস করে দিচ্ছে মাদকের ব্যাপারে সরকার কঠোর পদক্ষেপ নিয়েছেন।তাই মাদককে আমরা কঠোর হাতে দমন করতে চাই।আমরা আপনাদের পাশে আছি।আপনাদের এই মহৎ উদ্যোগকে আমরা স্বাগত জানাই।স্বাগত জানাই মহতী উদ্দেশ্য কে। যারা এই কর্মসূচির আয়োজন করেছেন তাদের সবাইকে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।
এই কর্মসূচিকে সাফল্যমন্ডিত করার জন্য এলাকার যুব সমাজের প্রধান উদ্দেশ্য ছিল আমরা মাদক মুক্ত জাতি চাই,আসুন আমরা সবাই মিলে মাদক মুক্ত সমাজ গড়ে তুলি।মাদক নয়,মৃত্যু নয়, মাদক মুক্ত জীবন চাই।সমাজ মানে অপরাধমুক্ত সমাজ।জীবন একটাই তাকে ভালবাসুন।মাদক থেকে দূরে থাকুন।মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান,আপনি বাঁচুন অন্যকে বাঁচান।ঘরে ঘরেআওয়াজ তুলুন জীবনের প্রতি হ্যাঁ মাদকের প্রতি না।মাদক অফার করে সে কখনো বন্ধু হতে পারেন। স্লোগান ছিল বাড়ি মজলিস আলোকিত সংগঠনের ছেলেদের তারা হলেন মোঃ রাকিব হোসেন, মোঃ আশরাফুল আলম,মোহাম্মদ ইয়াছিন,মোহাম্মদ রতন, মোহাম্মদ আকবর,মোহাম্মদ বোরহান,মোঃ কামাল, মোহাম্মদ  রাসেল,কামরুল,মোঃ শামীম মোহাম্মদ আকাশ,মোহাম্মদ শরীফ,মোঃ লিটন,কামরুল হাসান, সিফাত,তপন,শাওন,আরো অনেকে।
সকলের সুস্বাস্থ্য কামনা করে সভাপতি হিসেবে সমাজসেবক আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ সভার সমাপ্তি ঘোষণা করেন।

                           

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget