সোনারগাঁওয়ে জাতীয় প্রেস ক্লাবের সাংবাদিকদের মিলন মেলা - সোনারগাঁও সময়।


 সোনারগাঁও সময়ঃ  বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো জাতীয় প্রেস ক্লাবে ফ্যামিলি ডে। শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের কারুপল্লীতে দিনভর এ ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়।
সোনারগাঁওয়ে জাতীয় প্রেস ক্লাবের সাংবাদিকদের মিলন মেলা বসে। ফ্যামিলি ডে অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে অংশ নেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহ প্রমুখ।
ফ্যামিলি ডে তে সাংবাদিক নেতাদের মধ্যে অংশ নেন ইকবাল সোবহান চৌধুরী, মঞ্জুরুল আহসান বুলবুল, শাবান মাহমুদ, আব্দুল জলিল প্রমুখ নেতৃবৃন্দ।

দিনভর এ ফ্যামিলি ডে অনুষ্ঠানে আলোচনা সভা, র‌্যাফেল ড্র, শিশুদের প্রতিযোগিতা, পিঠে খাওয়ার অনুষ্ঠান, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন ছিল।
অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ফ্যামিলি ডে এর উদযাপন কমিটি ও সকল সাংবাদিক ও তাদের পরিবারকে অভিনন্দন জানান।
এদিকে সোনারগাঁওয়ে জাতীয় প্রেস ক্লাবের সাংবাদিকদের আগমনে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আল আমিন তুষারসহ সকল সাংবাদিকরা তাদের ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
জাতীয় প্রেস ক্লাবের সাংবাদিকদের দিনভর এ ফ্যামিলি ডে তে সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যরা সোনারগাঁওয়ে অনুষ্ঠিত মাসব্যাপী লোক ও কারুশিল্প মেলা ঘুরে দেখেন, আড্ডায় মেতে উঠেন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।


Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget