সোনারগাঁয়ে ছিনতাইকারীর হাতে হেলপার নিহতের ঘটনার পর এবার বিকাশ এজেন্টকে কুপিয়ে ২ লক্ষ টাকা ছিনতাই।

সোনারগাঁও সময়ঃ  সোনারগাঁ থানার সামনেই এবার সংঘবদ্ধ ডাকাত দলের পরিকল্পিত ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার রাতে থানা গেটের সামনে থেকে বিকাশের এজেন্ট জুলহাস (২৮) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে নগদ ২ লক্ষ টাকা ছিনিয়ে নেয় ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল।
২৫ জানুয়ারি শনিবার সাগর নামের এক কাভার্ডভ্যান হেল্পপার পিরোজপুরের আষাঢ়িয়ার চর এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হয়। ২৬ তারিখ রোববার একই এলাকায় ৩ হাজার ৫শ ইয়াবাসহ দুজন আটক, ২৭ তারিখ সোমবার থানার সামনে ডাকাতিকে পরিকল্পিত মনে করছেন অনেকে।

জুলহাস সোনারগাঁ থানার সামনে রাকিব টেলিকম নামের বিকাশ ও ফ্লাক্সিলোডের দোকান খুলে দীর্ঘদিন যাবত ব্যবসা করছে। প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে ২৭ জানুয়ারি সোমবার আনুমানিক রাত সারে ১০ ঘটিকার সময় নিজের মোটরবাইক দিয়ে তার বাড়িতে যাচ্ছিল।থানা থেকে প্রায় ১শ মিটার যাওয়ার পর থানা ব্রীজের ওপারে মোল্লা এন্টার প্রাইজ এর সামনে সিএনজি দিয়ে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল জুলহাসের উপর হামলা চালায়।
এসময় ডাকাত দল জুলহাসের ঘারে, পিঠে, হাতে, পেটে কুপিয়ে এবং ছুরিকাঘাতে মারাত্মক আহত করে নগদ ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।আহত জুলহাস মাটিতে লুটিয়ে পরলে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। এলাকাবাসী ও তার স্বজনরা তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে নিয়ে যায়। আহত জুলহাস উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর গ্রামের শহীদউল্লাহ’র ছেলে।
সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় একটি অভিযোগ নেয়া হয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে বিকাশ দোকানীর সাথে এ ঘটনা ঘটতে পারে। তবে আসামীদের ধরতে বিশেষ অভিযান চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget