চৌধুরীগাঁ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত - সোনারগাঁও সময়।


সোনারগাঁও সময়ঃ- নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে  স্কুল ব্যাগ বিতরন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ।
২৮শে জানুয়ারি (মঙ্গোল বার) নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট নুরজাহান বেগম এর বিশেষ প্রচেষ্টায় নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে  চৌধুরীগাঁও  উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খাত বিতরণ করেন, এসময় শিক্ষার্থীগণ  তাদের খেলার মাঠের জায়গা সঙ্কীর্ণ হওয়ায়।  স্কুলের সামনে জায়গা ভরাট করে স্কুল মাঠের জায়গা বৃদ্ধি করার জন্য আবেদন জানান।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট নূরজাহান বেগম বলেন এই জায়গা ভরাট করার জন্য আমি  সর্বাত্বক চেষ্টা করে এই জায়গা ভরাট করে দিব । তিনি আরো বলেন এবছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অর্থাৎ মুজিব বর্ষ। মুজিব বর্ষ উপলক্ষে বিভিন্ন সংস্থা বিভিন্ন স্লোগান দেয়। আজ তোমাদেরকে বলতে চাই, মুজিব বর্ষ উপলক্ষে তোমাদের স্লোগান হওয়া উচিত শতভাগ পাস । আমি দশটা এপ্লাস চাইনা আমি চাই শতভাগ পাস। অনুষ্ঠানে রেজাউল করিম ভূঁইয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন  সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো: বশির আহমেদ, অত্র অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক আতিকুর রহমান ।
এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ  চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget