নারায়নগঞ্জ বন্দরে ৯ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ ।



নারায়ণগঞ্জ সোনারগাঁ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের সাবদীতে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বন্দর থানায় একটি মামলা দায়ের হয়েছে।যাহার মামলা নং-(২০) ১-২০২০ ইং।

জানা যায়, বন্দর উপজেলার সাবদী এলাকায় হতদরিদ্র পরিবারের এক বুদ্ধি ও বাক প্রতিবন্ধী শিশু  ( ৯) কে ধর্ষণের চেষ্টা করে তারই এক নিকটতম লম্পট আত্মীয়। গত রোববার বেলা ১২ টার দিকে শিশুটির নিজ বসত ঘরে বসেছিল। ওই সময়ে লম্পট ইউসুফ ঘরে কেউ না থাকার সুবাদে কৌশলে  ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টায় লিপ্ত থাকে। শিশুটির চাচী ঘরের উদ্দেশ্য এসে ঘটনাটি দেখে ফেলায় লম্পট ইউসুফ তখন দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে লম্পট ইউসূফ (৬০) নামের ওই বৃদ্ধা পলাতক রয়েছেন। ইউসূফ ওই গ্রামের মৃত শেরআলী মিয়ার ছেলে। ঘটনার পর সোমবার রাতে শিশুটির মা আলো বেগম বাদী হয়ে লম্পট ইউসূফ(৬০) কে আসামী করে বন্দর থানায় মামলা দায়ের করেন।

শিশুটির মা সাংবাদিকদের বলেন, ঘটনার ঐদিন রাতেই শালিস এর মাধ্যমে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে লম্পট ইউসুফের পরিবার এবং বিষয়টি নিয়ে যাতে মামলা না করি আমাকে হুমকিও দেয়। আলো বেগম আরও জানান, লম্পট ইউসূফ এর আগেও ৩ থেকে ৪ টি শিশু মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছিল। আমি এই লম্পট ইউসূফ এর কঠিন বিচার চাই।

মদনগঞ্জ পুলিশ  ফাঁড়ির ইন্সপেক্টর সৈয়দ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, “ভিকটিমের পরিবারের সদস্যদের সাথে কথা বলে এবং এলাকার আশে পাশের লোকদের সাথেও কথা বলে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে ভিকটিমের পরিবার থানায় মামলা দায়ের করেছে। আমরা আসামীকে অতি দ্রুত ধরার চেষ্টা করছি।


একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget