পিরোজপুর যুব সমাজের উদ্যোগে বিজয় দিবস নাইট ডিগবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত।।

সোনারগাঁও সময় (রুবেল খান )ঃ সোনারগাঁওয়ের পিরোজপুরে যুবসমাজের উদ্যোগে বিজয় দিবস নাইট ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার (১৬ ডিসেম্বর)  উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের মোল্লা বালুর মাঠে  ইউনিয়নের আওয়ামী সেচ্ছাসেবকলীগ  সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে বিজয় দিবস নাইট ডিগবল টুর্নামেন্টের অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সভাপতির বক্তব্যে আব্দুস সাত্তার বলেন, নতুনধারায় যুব সমাজকে বিজয়ের মাসে মাদকমুক্ত দেশ গড়ার শপথ করানোই হচ্ছে এই প্রীতি ডিগবল টুর্নামেন্ট। পিরোজপুর গ্রামকে মাদকমুক্ত ও মাদকাসক্ত থেকে মুক্ত দেয়ার লক্ষ্যে আমি ব্যক্তিগত উদ্যোগে যুবসমাজকে  নিয়ে ভিন্নধর্মী ও বিকল্পধারার এই শপথ পাঠের আয়োজন করেছি। খেলায় অমনোযোগী হয়েই আজ আমাদের যুবসমাজ প্রায় ধ্বংসের মুখে এইজন্যই যুবসমাজকে নিয়ে আমার এই আয়োজন।

 দশ (১০)  দলের সমন্বয়ে গঠিত সপ্তাহব্যাপী ডিগবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখার জন্য  ইউনিয়নের দূরদূরান্ত থেকে আসা দর্শকেরা সন্ধ্যা থেকেই ভীর জমায়। রাত সাড়ে আট ঘটিকায় শুরু হওয়া নাইট ডিগবলের এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় সাদা দল ও লাল দলের মধ্যে লড়াই হয় উত্তেজনামূলক। খেলার নির্ধারিত সময়  ৪০ মিনিটে গোল শূন্য থাকায় অতিরিক্ত  ১৬ মিনিট প্রদান করা হয়। অতিরিক্ত সময়ের নাটকীয় খেলায় লালদল সাদা দলের কাছে ৩-০ গোলে পরাজিত হয়।
খেলা শেষে দশ দলের অধিনায়কদের হাতে জার্সি তুলে দেন খেলার সার্বিক তত্বাবধানে নিয়োজিত প্রবাস ফেরত ক্রিড়ানুরাগী কবির হোসেন। পরে ফাইনাল খেলায় অংশগ্রহনকারী বিজয়ী ও রানার্সআপ দলকে কাপ তুলে দেন সভাপতি আব্দুস সাত্তার, বিশেষ অতিথি হাজী ধনু বেপারী,  বিশিষ্ট ব্যবসায়ী মোবারক হোসেন,ইউসুফ আলী মোল্লা,
এসময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ফয়সাল মোল্লা, সানাউল্লাহ মোল্লা,  বিল্লাল হোসেন,জহির বাদশা, শাহিন, সুমন,আবু সাঈদসহ সমাজের বিভিন্ন শ্রেনীব্যক্তিবর্গ। 

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget