সোনারগাঁয়ে সপ্তম শ্রেনীর স্কুল ছাত্রীকে জোড়পুর্বক ধর্ষন,থানায় মামলা ধর্ষক গ্রেফতার।

সোনারগাঁয়ে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় এ ধর্ষনের ঘটনা ঘটেছে। ওই স্কুল ছাত্রী হোসেনপুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় ধর্ষিতার মা সাবিনুর বেগম বাদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে শনিবার মামলা করেছে। পরে পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করে।
সোনারগাঁ থানার এস আই আপন কুমার মজুমদার জানান, হোসেনপুর এস পি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার পথে স্কুলের পাশের মুদি দোকানি শাহজাহান(৪৫) প্রায়ই কুপ্রস্তাব দিত। এতে রাজি না হওয়ায় গত ১৪ সেপ্টেম্বর বিকেল চারটায় স্কুল ছুটির পর বাড়ি ফেরার সময় ওই ছাত্রীকে একা পেয়ে শাহজাহান তাকে জোড় করে রাস্তার পাশের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে ধর্ষন করে।
পরে ওই ছাত্রী সেখান থেকে বাড়িতে গিয়ে বিষয়টি জানায়। এলাকার লোকজন বিষয়টি মিমাংসার আশ্বাস দিলে ধর্ষিতার পরিবার মামলা করা থেকে বিরত থাকে। কিন্তু এলাকায় কোন বিচার না পেয়ে শনিবার ওই ধর্ষিতার মা সাবিনুর বেগম বাদি হয়ে হোসেনপুর এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে ৪ সন্তানের জনক মুদি দোকানি শাহজাহানকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ শাহজাহানকে গ্রেপ্তার করে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget