সোনারগাঁয়ে ধর্ষকের বিচার চেয়ে স্কুল শিক্ষার্থীদের মানববন্ধন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হোসেনপুর এস.পি. ইউনিয়ণ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণকারীর বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তি ও বিচার চেয়ে (২৪ সেপ্টেম্বর)  মঙ্গলবার সকালে হোসেনপুর বাজার এলাকায় মানব বন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্য ও সকল শিক্ষার্থীরা।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহামুদুল হাসান ভূইয়ার নেতৃত্বে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, ম্যানেজিং কমিটির সদস্য ও সকল শিক্ষার্থীদের নিয়ে এই মানব বন্ধন কর্মসূচি পালন করেন।
এসময় মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য আনিছুর রহমান, সহিদ হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ ইউনুছ মিয়া, বিদ্যালয়ের অন্যান্য সদস্য/শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর বিদ্যালয় থেকে বাড়ি যাওয়ার পথে সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে হোসেনপুর বাজারের মুদি দোকানি শাহজাহান মিয়া কর্তৃক একটি পরিত্যক্ত বাড়িতে ধর্ষিত হয়। পরে ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানায়।
এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে ধর্ষকের বিরুদ্ধে গত শনিবার রাতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর সোনারগাঁ থানা পুলিশ ধর্ষক শাহজাহান মিয়াকে গ্রেফতার করে। ধর্ষক শাহজাহান হোসেনপুর এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget