সোনারগাঁওয়ে বিডি ক্লিনের যাত্রা শুরু। সোনারগাঁও সময়

সোনারগাঁওসময়২৪.কমঃ   “পরিচ্ছন্তা শুরু হোক আমার থেকে” এমন অভিনব প্রচারণার মাধ্যমে বিডি ক্লিন নারায়ণগঞ্জের পাশাপাশি সোনারগাঁ উপজেলা টিম গঠন করে স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে কাজ করার প্রত্যয়ে সোনারগাঁ টিমের পরিচিতি সভা আয়োজন করা হয়।
মঙ্গলবার (৩রা সেপ্টেম্বর) সোনারগাঁ লোক ও কারু শিল্প ফাউন্ডেশনের ১নং গেট সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনের মাঠে সোনারগাঁয়ের একঝাক তরুণ স্বেচ্ছাসেবকদের কে নিয়ে বিডি ক্লিন সোনারগাঁ উপজেলা শাখা কমিটি গঠন করার লক্ষ্যে এক সাধারণ সভার আয়োজন করা হয়।
দৈনিক যায়যায়দিনের সাংবাদিক কামরুজজামান রানার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় বোর্ড সদস্য ও বিডি ক্লিন নারায়ণগগঞ্জের এডিশনাল কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম বিজয়, বিডি ক্লিন-নারায়ণগঞ্জের জেলা সমন্বয়ক এস এম বিজয়। সভাপতির বক্তব্যে তিনি বলেন, আপনার আমার সামান্য একটি উদ্যেগই গড়ে দিবে পরিচ্ছন্ন বাংলাদেশ আপনিও অবদান রাখুন এমনই একটি দেশ গড়তে, পাশাপাশি পর্যটন নগরী সোনারগাঁয়ের সৌন্দর্য্য ও পরিচ্ছন্নতা ফিরিয়ে আনতে স্বেচ্ছায় বিডি ক্লিনের কার্যক্রমে অংশ গ্রহন করে দেশ প্রেমের নজির সৃষ্টি করুন।
ঢাকা বিভাগীয় বোর্ড সদস্য ও বিডি ক্লিন নারায়ণগঞ্জের এডিশনাল কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম বিজয় জানান, সুসংবাদ হচ্ছে খুব শীঘ্রই কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক বিডি ক্লিন সোনারগাঁ টিমের কার্যক্রম শুরু করতে যাচ্ছি। পাশাপাশি গঠনতন্ত্র, লক্ষ্য ও উদ্দেশ্য মেনে কাজ করার মাধ্যমে আমরাই ২০২১ সালের মধ্যে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তুলব।
আমরা সোনারগাঁবাসী “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগানকে হৃদয়ে ধারণ করে বিডি ক্লিনের কার্যক্রমের সাথে একাত্বতা প্রকাশ করে নারায়ণগঞ্জ টিমকে শক্তিশালী করতে আমরা সোনারগাঁও উপজেলা টিমের পরিচিতি সভার একাংশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাতা উপদেষ্টা পলাশ চৌধুরী, সভাপতি সাইফুল ইসলাম, দৈনিক ইয়াদের সাংবাদিক আরাফাত হোসেন সিফাত, বিডি ক্লিন নারায়ণগঞ্জের সদস্য মিমরাজ হোসেন রাহুল, মোহাম্মদ নাহিদ, মোঃ সোহাগ, সোনারগাঁয়ের স্থানীয় স্বেচ্ছাসেবক রাজিব হোসেন, আবির আহমেদ মিরাজ, রবিন আহমেদ, শাফিন আহমেদ, মোসলেহ উদ্দিন মোহন, ইমরান হোসেন পলাশ, আয়েশা আহমেদ, পথ শিশু ফাউন্ডেশনের সদস্য সুমন হোসেন প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget