জি,কে শামীমের কার্যালয় থেকে যা পেল র‍্যাব। সোনারগাঁও সময়।

নিজস্ব প্রতিবেদকঃ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক জি কে শামীমকে ৬ দেহরক্ষীসহ আটক করেছে র‌্যাব। শুক্রবার (সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নিকেতন এলাকা থেকে তাকে আটক করা হয়।
এর আগে বেলা সাড়ে ১২টা থেকে তার নিকেতনের অফিস ঘিরে রাখে র‍্যাব। পরে তাকে আটক করা হয়। এ সময় কার্যালয়ের ভেতর থেকে বিপুল পরিমাণ অস্ত্র, মাদক, ১০ কোটি নগদ অর্থ ও ২০০ কোটি টাকার এফডিআর চেকসহ অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
শামীমের মালিকানাধীন ঠিকাদারি প্রতিষ্ঠান জিকেবি অ্যান্ড কোম্পানির কর্মচারী দিদারুল আলম জানান, সকালে নিকেতনের ৫ নম্বর সড়কের ১১৩ নম্বর ভবন শামীমের বাসায় কয়েকজন সাদা পোশাকে প্রবেশ করেন। সেখানে প্রায় তিন ঘণ্টা অবস্থানের পর শামীমকে সঙ্গে নিয়ে তার প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় ১৪৪ নম্বর ভবনে অভিযান শুরু করে র‌্যাব।
জানা যায়, এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম ‘শামীম ঠিকাদার’ নামে পরিচিত। রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় শামীম ঠিকাদারি কাজ করে থাকেন।
শুধু তাই নয় গণপূর্ত ভবনের বেশি ভাগ ঠিকাদারি কাজ করেন তিনি। অভিযোগ রয়েছে, বিএনপি-জামায়াত শাসনামলেও গণপূর্তে এই শামীমই ছিলেন ঠিকাদারি নিয়ন্ত্রণকারী ব্যক্তি। পরে জিকে শামীমকে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget