সোনারগাঁওয়ের শোকসভায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের জনস্রোত। অনুপস্থিত ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম ।।

সোনারগাঁও সময়২৪.কম  : সোনারগাঁওয়ে ১৫ ও ২১ শে আগস্টের নিহতদের স্বরণে বিভক্ত আওয়ামীলীগের    ঐক্যবদ্ধ শোকসভায় হাজারো নেতাকর্মীর জনস্রোত নিয়ে ঐক্যমঞ্চে যোগ দেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
শনিবার (২৪ শে আগষ্ট) বিকাল ৩ টায় পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর, সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুসসাত্তার, আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামছু ও আমীর হোসেন আমুর নেতৃত্বে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের এক জনস্রোত নিয়ে  শোকসভায় অংশগ্রহণ করেন।  
এসময় পিরোজপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সাত্তার বলেন, এতো দিন সোনারগাঁও আওয়ামীলীগ কায়সার- কালামের দুটি গ্রুপে বিভক্ত হয়ে থাকায় কিছু হাইব্রিড নেতা আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্নভাবে সুযোগ সুবিধা ভোগ করেছে। এতে বঞ্চিত হয়েছি আমরা তৃনমুল নেতৃবৃন্দ। এখন আর তা চলেবে না বিভক্ততা পরিহার করে ঐক্যবদ্ধ হওয়ায় সোনারগাঁও আওয়ামীলীগ আর বাহিরের শক্তির কাছে মাথানত করবে না। আমরা  পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও তৃনমুল আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবার একত্রিত হয়েছি এবার কোনো ভিনদেশীদের ক্ষমতা দেখানো চলবে না। 
নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামীলীগ নেতা সামসুজ্জামান সামছু বলেন,আমরা ত্যাগী আওয়ামী কর্মী। এতো দিন আমাদের নিজেদের ভুলের কারণে বহিরাগত কিছু দালালদের দ্বারা সোনারগাঁওবাসী নিপিড়ীত হয়েছে।  অনেক হয়েছে আর নয় এবার দালালদের দালালী শেষ। সোনারগাঁও আওয়ামীলীগ এখন ঐক্যবদ্ধ যার প্রমাণ আমাদের এই জনস্রোত।কায়সার- কালামের ঐক্যে ডাকে  আপনাদের উপস্থিতিতে এই জনস্রোত  সাক্ষী দিচ্ছে যে সোনারগাঁ উপজেলা আ'লীগের নাম ভাঙ্গিয়ে আর অন্য দলের সাথে মিলে দালালী চলবে না।
 উল্লেখ্য যে, আওয়ামীলীগের এই শোক সভায় যোগ দেননি আওয়ামী ব্যানারে নির্বাচিত পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। অনুপস্থিতির কথা জানতে চাইলে নেতাকর্মীরা জানান, তিনি এখন স্বপ্নে বিভোর, দলের জন্য যদি দায়বদ্ধতা থাকতো তাহলে নেতৃত্বপ্রদানে  উপস্থিত থাকতেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget