watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

ময়লার ভাগাড় এখন ফুলের বাগানঃ জনমনে স্বস্তির নিঃশ্বাস!! সোনারগাঁও সময়

ময়লার ভাগাড় এখন ফুলের বাগানঃ জনমনে স্বস্তির নিঃশ্বাস!! সোনারগাঁও সময়

সোনারগাঁও সময়(রুবেল খান) ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে ময়লার ভাগাড় উচ্ছেদ করে ফুলের বাগানে পরিনত করলেন সোনারগাঁও থানার চৈাকস অফিসার এস আই আবুল কালাম আজাদ ।
মঙ্গলবার (৬ আগষ্ট)  বিকাল ৫ঃ৩০ টায় ময়লার ভাগাড়ে এলাকাবাসীর সহায়তায় ৬ শত ফলজ, ঔষধী ও ফুলের চারা রোপন করেন।
মহৎ এ উদ্যোগে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার(খ- অঞ্চল)খোরশেদ আলম। বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান,স্থানীয় সাংবাদিকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে  খোরশেদ আলম বলেন, পুলিশ শুধু আসামী ধরার কাজেই ব্যস্ত থাকে না। সামাজিক কাজেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন৷ আজ এর উজ্জ্বল দৃষ্টান্ত দেখতে পেয়েছে সোনারগাঁওবাসী  ।
এ ব্যাপারে এস আই আজাদ জানান,  আমি প্রতিশ্রুতিতে বিশ্বাসী নই,আমি বাস্তবে বিশ্বাসী । যত দিন আমি এই সোনারগাঁওয়ে আছি , ততোদিন আমি সোনারগাঁওবাসীর দূর্ভোগ লাঘবে কাজ করে যাবো । আমি যেমন কথা দিয়েছিলাম এই ময়লার ভাগাড়টি উচ্ছেদ ও করেছি , আজ এলাকারবাসীর সহযোগিতায় ৬'শত চারা রোপনের মাধ্যমে বাগান করা হয়েছে।  দীর্ঘদিন যাবত এলাকাবাসী  যেখান থেকে দুর্গন্ধ নিতো,  আজকের পর থেকে সেখান থেকে নিবে ফুলের গন্ধ।
উল্লেখ্য যে,  সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তায়  মহাসড়কের পাশে স্থানীয় বাজার , বিভিন্ন এলাকা এবং পৌরসভার ময়লা র্নিবিগ্নে  ফেলা হতো । এতে মহাসড়কটি হয়ে যায় সরু এবং হাজার হাজার মানুষের দূর্ভোগের কারণ হয়ে দাড়ায় । এমনকি ঘটেছে মৃত্যুর মতো অনাকাঙ্খিত ঘটনা । অবশেষে  দূর্ভোগে অতিষ্ট এলাকাবাসী (১০ জুলাই ) ব্লাড ফর নারায়ণগঞ্জ নামক সংগঠনের সহযোগিতায় মহাসড়কে মানববন্ধন করেন । খবর পেয়ে সোনারগাঁও থানার এস আই আজাদ মানববন্ধনের প্রতিক্রিয়া স্বরুপ  তাৎখণিক নিজ উদ্যোগে  ময়লার ভাগাড়টি উচ্ছেদ করেন এবং সোনারগাঁওবাসীকে প্রতিশ্রুতি দেন ময়লার ভাগাড়টিকে করা হবে ফুলের বাগান ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন