সিলেটে যুবকের রহস্যজনক মৃত্যু।



.
সিলেট প্রতিনিধি :: আজ রবিবার (২৫ আগষ্ট) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপি পরিষদ ভবনের পিছনের দুদু মিয়ার কলোনীর একটি ঘরে আল আমিন (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে সুনামগঞ্জের লক্ষিপুর ইউপির বেদগঞ্জ গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সে প্রায় ৬ মাস আগে সুনামগঞ্জ থেকে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির দত্তরাইল গ্রামের দুদু মিয়ার কলোনীতে পরিবারের সাথে বসবাস করা শুরু করে।

আজ সকাল ৮ ঘটিকার সময় তার স্ত্রী ঘরের তীরের সাথে আল আমিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয়দের খবরের প্রেক্ষিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক ও গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।
Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget