বন্দর যুবসমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা। সোনারগাঁও সময়

শাহিন সাকি( বন্দর প্রতিনিধি)   ঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার জাঙ্গাল এলাকায় যুবসমাজের উদ্যোগে ঐতিহ্যবাহী হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সকাল ৯টায় উপজেলার জাঙ্গাল পূর্ব পাড়া এলাকার যুবসমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার উদ্দেশ্যে করা হয় বেতিক্রমি এই হাঁস ধারা প্রতিযোগিতা।
উপজেলার পূর্বপাড়া জাঙ্গালের বড় খালের পানিতে শুক্রবার সকালে ১০ টি হাঁস ছেড়ে দিয়ে, তা ধরতে ৩০জন প্রতিযোগি এক সাথে পানিতে যাপিয়ে পরেন ৯.৩০ মিনিটে লেফারির বাশির ফুতকারের সাথে সাথে। এ সময় ১০ জন হাঁস ধরেন, বাকিরা দরতে না পারলেও খেলায় অংশ গ্রহণ করতে পেরে সবাই অনেক উল্লাস প্রকাশ করেছেন।
আল হাজ¦ মোঃ আজিজুল হক আজিজ চেয়ারম্যান (প্রতিষ্ঠাতা আয়নাল হক ফাউন্ডেশন এবং সভাপতি, জাঙ্গাল কেন্দ্রীয় জামে মাসজিদ ) ও মোঃ খন্দকার হাতেম হোসাইন ( সাধারণ সম্পাদক বন্দর থানা যুবলীগ)’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল হাজ¦ মতিউর রহমান মাস্টার (সভাপতি জাঙ্গাল বাইতুল মামুর জামে মসজিদ), তার আগে হাঁস ধরা খেলার উদ্ধোধন করেন মোঃ ফয়েজুর রহমান ফয়েজ মেম্বার( ২নং ওয়ার্ড ,ধামগড় ইউনিয়ন।
এছারাও উপস্থিত ছিলেন, স্থানিয় ইউপি সদস্য শাহিদা বেগম, আল আমিন খন্দকার- (ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী)। ৭১ টেলিভিশনের ক্যামেরাম্যান শাহিন সাকি, মোঃ খোরশেদ , আব্দুল গাফ্ফার, মোঃ জামাল , মোঃ মিলন, সাংবাদিক মোঃ কাইয়ুম, মোঃ শিফাত ও মাইনুল হোসেন প্রমুখ।
Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget