watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে অপহরণকারী মাইক্রোবাসচক্রের ৮ সদস্য আটক। সচেতনামূলক মনোভাব থাকতে হবে অভিবাকদের!!

সোনারগাঁওয়ে অপহরণকারী মাইক্রোবাসচক্রের ৮ সদস্য আটক। সচেতনামূলক মনোভাব থাকতে হবে অভিবাকদের!!






সোনারগাঁও সময় (রুবেল খান) : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে  স্বকীয় অপহরণকারী মাইক্রোবাসচক্রের ৮ সদস্যকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ।
রবিবার (৭ জুলাই)। দুপুরে সোনারগাঁও পৌরসভা এলাকায় অবস্থিত শেখ রাসেল ষ্টেডিয়ামের সামনে থেকে বিজয়  হোসেন নামের এক যুবককে অপহরণ করার সময় তার চিৎকারে এলাকাবাসী  এসে অপহরণকারীদের মাইক্রোবাস সহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।  এ ঘটনায় অপহৃত বিজয়ের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছে।
অপহরণকারীরা হচ্ছে, ফজলে রাব্বি ওরফে রাব্বি(১৯), হমু(২৩), সজিব(২০), ইয়াসিন(২০), আরিফ(২২), মেহেদী হাসান(১৯), রিয়াদ(২৩) ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল(২৩) নামের ৮ অপহরনকারী।।
প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন বাংলাদেশ লোকও কারু শিল্প যাদুঘর ২নং গেটের সামনে পুরাতন হাইস মাইক্রোবাস  (ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫) গাড়ি থেকে নেমে ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয় হোসেন ডাকদেয়। বিজয় গাড়ির সামনে গেলে তাকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে পালানোর চেষ্টা করে। এসময় বিজয়ের চিৎকারে আশেপাশের লোক জন ছুটে এসে গাড়িটির গতিরোধ করে অপহরণকারীদের গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশের এস আই আজাদ ঘটনাস্থলে পৌছে অপহরণ করার কাজে ব্যহৃত গাড়ি সহ ফজলে রাব্বি ওরফে রাব্বি, হিমু, সজিব, ইয়াসিন, আরিফ,মেহেদী হাসান, রিয়াদ ও গাড়ি চালক ফজলুর হক ওরফে ফজল নামের ৮জনকে গ্রেফতার করে।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান সত্যতা স্বীকার করে বলেন, ৮ অপহরন কারিকে মামলা দিয়ে আদালতে পাঠনো হয়ে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন