watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে বাস চাপায় এক পরিবারের ৩ জন নিহত।

সোনারগাঁওয়ে বাস চাপায় এক পরিবারের ৩ জন নিহত।


সোনারগাও প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর মোড়ে বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিন নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসচালকসহ আরও অন্তত সাত বাসযাত্রী। বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাচঁপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সোনারগাঁওয়ের পশ্চিম বেয়াকৈর এলাকার দুলাল বর্মণের স্ত্রী (সংগীতা), মেয়ে বর্ষা বর্মণ (১৪), ও তার শাশুড়ি দেবী বর্মণ (৪৮)।

কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) কাউয়ূম আলী জানান, শ্রী জগন্নাথ দেবের সনাতন ধর্মাবলীদের যাত্রা মহোৎসব পালন শেষে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে মহাসড়ক পার হচ্ছিলেন ওই তিন নারী। এসময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিন নারী। পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চালকসহ অন্তত সাতযাত্রী আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ তিনটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে দেওয়া হয়েছে। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের মধ্যে বাস চালকসহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ঘাতক বাসচালকের সহকারীকে (হেলপার) আটক করা হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে লরিটিও। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন