সোনারগাঁওয়ে ইন্টারনেট ব্যবসার আড়ালে চলে মাদক ব্যবসাঃ গ্রেফতার -২।সোনারগাঁও সময়


সোনারগাঁও প্রতিনিধিঃ   সোনারগাঁওয়ে  হাবিবপুর এলাকা থেকে নিষিদ্ধ ৩৮ বোতল ফেন্সিডিলসহ  মোঃ রোমান (৩০) ও রাজিব (২৮)  নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ।
আটককৃতমাদক ব্যবসায়ী মোঃ রোমান উপজেলার হাবিবপুর এলাকার মৃত্যু সবুজ মিয়ার ছেলে ও রাজিব একই উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের রামগঞ্জ গ্রামের মোক্তার হোসেনের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার এসআই শামীম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার হাবিবপুর এলাকার জামাল টাওয়ারের পাশে অবস্থিত BARGD ZON ওয়াই-ফাই অফিসে অভিযান চালিয়ে ফেনসিডিসহ দুই মাদক বিক্রেতাকে আটক করতে সক্ষম হয়। এসময় আরো তিন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানান, পালিয়ে যাওয়া তিন মাদক ব্যবসায়ীরা হলো মোঃ হৃদয় ওরফে গিট্টু হৃদয় , আমজাদ ওরফে হাত কাটা আমজাদ ও ইমন।
পুলিশ সূত্রে জানা যায়,  আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে সোনারগাঁও উপজেলার বিভিন্ন এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন প্রকার মাদক বিক্রয় করে আসছে । তারা ইন্টারনেট ব্যবসার নামের ছলে চালাতো মাদক ব্যবসা।
এঘটনায় আটককৃত ও পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সোনারগাঁও থানা পুলিশের এএসআই নাজমুল হুদা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget