watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ের ময়লার ভাগাড় হবে ফুলের বাগান: এস আই আজাদ।

সোনারগাঁওয়ের ময়লার ভাগাড় হবে ফুলের বাগান: এস আই আজাদ।





সোনারগাঁও সময় (রুবেল খান):  সোনারগাঁওয়ের  ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক সংলগ্ন  ময়লার ভাগাড় উচ্ছেদের লক্ষ্যে ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উদ্যোগে উপজেলার বিভিন্ন সংগঠনসহ  এলাকাবাসী মানববন্ধন করেন।
বুধবার (১০ জুলাই) সকাল ১১ টায়  মোগরাপাড়া চৌরাস্তায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ময়লার ভাগাড়ের সামনে   এই মানববন্ধন করা হয়।
শান্তিপূর্ণ মানববন্ধনের  প্রতিক্রিয়া স্বরুপ সোনারগাঁও থানার এস আই আজাদ বলেন, আমরা জাতি হিসেবে লজ্জিত। আজ ময়লার ভাগাড়ের দূর্ভোগ পোহাতে না পেড়ে স্কুল- কলেজের  ছাত্রছাত্রী সহ বিভিন্ন  সংগঠন আজকে তা উচ্ছেদ করার লক্ষে রাস্তায় নেমে মানববন্ধন করছে। এটা ছিল সওজ এর কাজ কিন্তু অত্যন্ত  দুঃখের বিষয় যে অনেকবার তাদের সাথে যোগাযোগ করেও লাভ হয়নি। তাই আমি নিজ উদ্যোগে এলাকাবাসীকে সাথে নিয়ে আজকের মধ্যে ময়লার ভাগাড়টি উচ্ছেদ করবো এবং আগামী পনেরো দিনের মধ্যে " ময়লার ভাগাড়  হবে ফুলের বাগান।"  যেখান থেকে আগে আসতো দুর্গন্ধ সেখান থেকে এখন  থেকে আসবে ফুলের গন্ধ।
তিনি  এসময় বাজার সমিতিকে লক্ষকরে বলেন এখন থেকে প্রশাসন এই ময়লার ভাগাড়  নিয়ে চৌকস ভুমিকা পালন করবে যেই এখানে ময়লা ফেলবে তাকে সোজা জেল দেয়া হবে কোনো তদারকি চলবে না। 
উল্লেখ্য যে, গত সাত -আট বছর ধরে  মহাসড়কের উপর উপজেলার মোগরাপাড়াচৌরাস্তার বাজার, পৌরসভাসহ বিভিন্ন এলাকার ময়লা  এনে  নির্বিঘ্নে ফেলা হতো। এতে করে রাস্তাটি হয়ে যায় সরু ও হাজার হাজার গ্রামবাসীর দুর্ভোগের কারণ।  কয়েক মাসে আগে ঘটে এক মাদ্রাসার ছাত্রের অকাল মৃত্যু।  বিভিন্ন জাতীয় পত্রিকায় ও মিডিয়াতে একাধিকবার ময়লা অপসারণের সংবাদ প্রাকাশিত হলেও টনক নড়েনি সওজের।  চোখে পড়েনি স্থানীয় সাংসদের।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন