watch live
youtube
wb_sunny

এই মুহুর্তে

ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রধান উপদেষ্টার ফেসবুক আইডি হ্যাক

ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রধান উপদেষ্টার ফেসবুক আইডি হ্যাক


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সামাজিক সংগঠন “ব্লাড ফর নারায়ণগঞ্জ” এর প্রধান উপদেষ্টা মো. আব্দুল আজিজ ওরফে পলাশ চৌধুরীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (১১ জুলাই) সোনারগাঁ থানায় এ বিষয়টি নিয়ে ভবিষ্যৎ নিরাপত্তার জন্য মো. আব্দুল আজিজ একটি সাধারণ ডায়রি করেছেন। বি বাড়িয়ার বাসিন্দা আব্দুল আজিজ ওরফে পলাশ চাকরী সূত্রে থাকেন সোনারগাঁয়ের ইছাপাড়ায়। বিগত ২ বছর যাবত সামাজিক বিভিন্ন কাজের মধ্যে বিনামূল্যে রক্তদান করে ব্লাড ফর নারায়ণগঞ্জের সাথে জড়িত আছেন। ব্লাড ফর নারায়ণগঞ্জ সংগঠনটি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমেই কার্যক্রম পরিচালনা করে আসছে।

উল্লেখ্য যে, গত ১০ জুলাই সোনারগাঁয়ে মোগরাপাড়া বাজার সংলগ্ন ময়লার স্তূপ সরানো ও সৌন্দর্য্য বর্ধণের জন্য মানববন্ধন করে এবং ১২ ঘন্টার মধ্যে চির চেনা ময়লার ভাগারটি সোনারগাঁয়ের স্থানীয় প্রশাসন পরিস্কার করে সেখানে ফুলের বাগান করার উদ্যোগ নেয়। এছাড়া বিভিন্ন সময় সামাজিক কাজে বলিষ্ঠ অংশগ্রহণ করে আসছে ব্লাড ফর নারায়ণগঞ্জ।

আব্দুল আজিজ ওরফে পলাশ জানান, গত ৭ জুলাই রাত আনুমানিক ১০ টা ৫২ মিনিটে ঢাকা থেকে Google Chrome ব্রাউজারের মাধ্যমে অজ্ঞাত কে বা কারা তাকে সামাজিক ভাবে সম্মানহানি ও ক্ষতিকরার জন্য তার ফেসবুক আইডি (Palash Chowdhury) হ্যাক করে। হ্যাক করার পর তার নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের কাছে মানহানিকর ম্যাসেজ ও টাকা পয়সা হাতিয়ে নেয়ার পায়তারা করছে। বিষয়টি তাৎক্ষণিক ভাবে সোনারগাঁ থানায় জানালেও পরবর্তীতে সাইবার ক্রাইম ও ইন্টেলিজেন্ট ইউনিট কেও জানাবেন বলে জানান তিনি।

সাধারণ ডায়রিটি তদন্তে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি জানান, সামাজিক কাজের জড়িত আছে এমন ব্যক্তির আইডি হ্যাক করেছে এমন কোন প্রমাণ পেলে তার  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। খুব শীঘ্রই তদন্ত শুরু হবে বলেও তিনি জানান।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন