নারায়ণগঞ্জ পরিষ্কার -পরিচ্ছন্ন রাখতে অন্যন্য ভূমিকায়" বিডি ক্লিন"।। সোনারগাঁও সময়-


নিজস্ব প্রতিনিধিঃ
নারায়নগঞ্জের একদল তরুনের স্বার্থহীন ও সেবামূলক সংগঠন" বিডি ক্লিন" এর উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছনতায় অন্যন্য ভূমিকা রেখেই  চলছে।
জানা যায়,  বিডি ক্লিন নারায়ণগঞ্জ ২০১৮ সালের ১৩ই জুলাই নারায়ণগঞ্জ চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এই সেবামূলক সংগঠনটির যাত্রা  শুরু হয় । এরই ধারাবাহিকতায়  তেত্রিশতম ইভেন্টে শহরের চাষাড়া সমবায় মার্কেট থেকে সাধুপৌলের গীর্জা পর্যন্ত ফুটপাত ও ড্রেন পরিস্কার পরিচ্ছন্ন করেছে বিডি ক্লিন নারায়ণগঞ্জ। শহরে হকার না থাকায় রাস্তা, ড্রেন ও ফুটপাতে ময়লা কম ছিলো। সাধারণ মানুষ পরিচ্ছন্নতা কর্মকান্ডের প্রশংসা করেন। এসময় পথচারীদের মাঝে সচেতনতাও লক্ষ করা যায়।
বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়ক এস এম বিজয় এর উপস্থিতিতে মনিটর মোহাম্মদ নাহিদ ভূইয়া সোহাগের শপথ পাঠ এর মাধ্যমে, মনিটর অপু রায়হান, মিমরাজ হোসেন রাহুল, জামান হোসেন হৃদয়, জয় দত্ত, অনামিকা সহজ ফারহান ইসলাম, কৌশিক, তুষার, আমান, মামুন, আকাশ পাল, সম্রাট শাহজালাল, আব্দুর রাফি আহম্মেদ, আল সৈকত, রাকিব, মেহেদী ইমন, নয়ন, আলী মিলাদ, শাহ্আলম, আব্দুল্লাহ, আরমান, নাহিদ, তামিম, সাইফুল ইসলাম, খাদিজা আক্তার ভাবনা, রাসেল ,মাহমুদ, সিয়াম, ফারজানা ববি, ইসরাত জাহান নূহা, ইতি আক্তার, বিথী দাস, মাহাবুব, মেহেদী, সেজান, ইমন, জুয়েল আহম্মেদ, ওয়াহিদুজ্জামান, সোহান মাহমুদ, আনিস, জহির, জুয়েলসহ ৪৫ জন্য সদস্য পরিচ্ছন্নতা কর্মসুচিতে অংশ নেন।

Marcadores:

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

merrymoonmary থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget