নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আবিষ্কৃত কে সেই দ্বিতীয় স্বরাষ্ট্রমন্ত্রী? :অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ।।

 সোনারগাঁও সময়ঃ  নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় কাঁচপুর ইউনিয়নে বাংলাদেশের দ্বিতীয় স্বরাষ্ট্রমন্ত্রী নামে খ্যাত সন্ত্রাসী মোমেন এমন অভিযোগ করেছেন স্থানীয় এলাকাবাসী।
উপজেলার  এই  এলাকার  আরেক আতংকের নাম স্বরাষ্ট্রমন্ত্রী নামে খ্যাত সন্ত্রাসী   মোমেন ।স্থানীয় সুত্রে জানা গেছে, চাঁদাবাজি হত্যা মাদক ব্যবসা ও অপহরণ জাতিয় যতো  অবৈধ কাজ আছে তা নিয়ন্ত্রনকারী একমাত্র ব্যক্তি হচ্ছে স্বরাষ্ট্রমন্ত্রীনামে খ্যাত  সন্ত্রাসী মোমেন মিয়া। এতে তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেছে কাচপুর ইউনিয়নের এলাকাবাসী। তারা এখন নিজের ঘরে থাকতে ও নিরাপদ বোধ করে না সন্ত্রাসী মোমেন বাহিনীর জন্য। অন্য  সূত্রে জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রী খ্যাত মোমেন মিয়া  বর্তমানে কুখ্যাত আসামি নূর হোসেন এর চেয়েও ভয়ঙ্কর হয়ে উঠেছে এই কাঁচপুর ইউনিয়নে।
 সন্ত্রাসী এই মোমেন মিয়া কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার হাজী আমির হোসেনের ছেলে। গোপন সূত্রে জানা গেছে প্রথমে সে সোনারগাঁ থানার ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিল। পরে সে সাউথ আফ্রিকা চলে যায় সাউথ আফ্রিকা থেকে দেশে এসেই সুযোগ বুঝে হয়ে যায় আওমীলিগার । চলাফেরা শুরু করে কাচপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীর সাথে সেই সাথেই শুরু হয় তার বেপরোয়া  অপকর্ম । তৈরি করে  মোমেন বাহিনী । নিয়ন্ত্রণ করে পুরো কাঁচপুর ইউনিয়ন । অস্ত্র,  চাঁদাবাজিসহ  অপহরণ  এসব  অপকর্মের  মূলহোতা হচ্ছে  স্বরাষ্ট্রমন্ত্রী খ্যাত সন্ত্রাসী  মোমেন  মিয়া।  এছাড়া কাঁচপুর বাজারে মহাসড়কের থেকে চাঁদাবাজি করে  হাতিয়ে নিচ্ছে দৈনিক লক্ষ লক্ষ টাকা  ফলে স্থানীয় প্রশাসনের নিয়ন্ত্রণে বাহিরে রয়েছে এ মোমেনসহ তার মোমেন বাহিনী ।  সে নিজে কাঁচপুরের স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে পরিচয় দিয়ে থাকেন বলে জানায় এলাকাবাসী।   এমন কি সে নিজেও বলে পুলিশ প্রশাসন নাকি তার  অপকর্মের  সবকিছু জেনেও  তাকে কিছু বলার সাহস পায় না।  এলাকায় তার বিরুদ্ধে  কেউ মুখ খুলতে সাহস পায় না , মুখ খুললেই হয়তো বা হতে হয় তাকে গুম না  হয় পঙ্গুত্ব জীবন যাপন।  রীতিমত তার অত্যাচারে অতিষ্ঠ পুরো কাচপুরবাসী।  ব্যাপারে সোনারগাঁ থানা ওসি মনিরুজ্জামান জানান, মোমেন মিয়ার বিরুদ্ধে হত্যা অস্ত্র চাঁদাবাজি সন্ত্রাসী ছিনতাইসহ ৮থেকে ১০ টি মামলা রয়েছে। তিনি আরো  জানান সন্ত্রাসী যতই ক্ষমতাশালী হোক না কেন পুলিশের চেয়ে ক্ষমতাশীল নয়। গতকাল তার বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে তাকে গ্রেপ্তার করতে আমরা বিভিন্ন স্থানে অভিযান চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget