সোনারগাঁওয়ে অভিনব কায়দায় ভিক্ষুকদের প্রতারণা , ধরতে সক্ষম চৌকস অফিসার এস.আই আজাদ।।


রুবেল খানঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জনসাধারণের সাথে অভিনব কায়দায় প্রতারণা করতে গিয়ে ধরা খেলো চৌকস অফিসার এস আই আজাদ  হাতে।
 উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত ফুটওভার ব্রিজটি ঈদ বাজার কে সামনে রেখে হয়েগেছে  রাস্তা পারাপারের প্রধান উৎস।  আর সেই সুবাধে ঈদ বাজারকে পূজি করে  জনসাধারণের মানবিকতার সাথে প্রতারণায়  নেমেছে একদল ভিক্ষুক।
মঙ্গলবার(২৮ মে) ব্যস্তময় ফূটওভার ব্রিজে  করুন পরিস্থিতিতে এক নারী কে দেখা যায় হাত,মাথা,ও চোখে বেন্ডেজ করা এক অবুজ বাচ্চা কে দেখিয়ে করুন সুরে কাঁদছে আর চিকিৎসার জন্য টাকা চেয়ে জনসাধারণের কাছে ভিক্ষা চাচ্ছে। এসময় সোনারগাঁও থানার পুলিশ কর্মকর্তা এস আই আজাদ তা দায়িত্ব পালন অবস্থায়  দেখতে পেয়ে সমবেদনাস্বরুপ সাহায্য প্রদানকালে তার সন্দেহের সৃষ্টি হয়।  তাক্ষণিক সে জনসম্মুখে সেই বেণ্ডেজ খুলার অনুমতি চেয়ে দেখতে এ ছিলো শুধুই এক প্রতারণামূলক অভিনয়।     
এ বিষয়ে এস আই আজাদের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই অবুজ শিশুটিকে ভিক্ষার প্রতারণায় এমন অমানবিক অত্যাচার করা নিশ্চয়ই অনেক বড় অপরাধ এর যোগসূত্র অবশ্ই বের করা উচিত।  এবং আমি আরো বলতে চাই জনগণও সাবধান থাকবেন এই প্রতারকদের হাত থেকে।       
  উল্লেখ্যযে, সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তার এই ফুটওভারব্রিজটি ঈদ কে ঘিরে অনেকদিন যাবত ভিক্ষুকদের দখলে  আছে। এ যেন সাধারণ জনগণের কাছে বিষফোঁড়া স্বরুপ হয়ে দাঁড়িয়েছে।       

একটি মন্তব্য পোস্ট করুন

[blogger]

MKRdezign

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget